August 3, 2021

University Live 24

The Mirror of University Life

কাশিয়ানীর খাগড়াবাড়িয়াতে অর্ধশত পরিবারকে ‘অসহায় নাগরিক সোসাইটি’র খাদ্য সহায়তা

1 min read

দেশে চলমান লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ৫০ টি পরিবারের মাঝে অসহায় নাগরিক সোসাইটি সংগঠন (খাগড়াবাড়িয়া শাখা) কর্মীদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) গোপালগঞ্জ জেলার, কাশিয়ানী উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

অসহায় নাগরিক সোসাইটি খাগড়াবাড়িয়া শাখার সদস্য জামাল শেখ, ইমরুল মোল্যা, আব্বাছ শেখ, রাজ শেখ, সিয়াম শেখ এই কর্মসূচি বাস্তাবয়নে সক্রীয় অংশগ্রহণ করেন।

সার্বিক সহযোগিতায় দেলোয়ার শেখ, কায়েম শেখ, জাবের শেখ, জুয়েল শেখ, মামুন শেখ তনু শেখ, নাহিদ হাসান, হাসান মোল্যা, জামির মোল্যা,শাহান মোল্যা সহ আরো অন্যান্য উপদেষ্টামণ্ডলীর সদস্যগণ।

জানতে চাইলে অসহায় নাগরিক সোসাইটি সংগঠন এর মডারেটর মেহেদী হাসান সজীব বলেন, আমাদের এই ত্রাণ বিতরণ সামর্থ্য অনুযায়ী করোনাকালীন রুজিহীন মানুষের পাশে দাঁড়ানোর একটি প্রচেষ্টা।

এর আগেও করোনার কারেণ লকডাউন চলাকালীন সংগঠনটির পক্ষ থেকে ত্রাণ দেয়া হয়েছিল বলে জানিয়ে অসহায় নাগরিক সোসাইটি সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আবিদ হাসান আরও বলেন, দেশের হতদরিদ্র ও অভাবী মানুষের সহযোগীতায় সবমসয় কাজ করে যাচ্ছে অসহায় নাগরিক সোসাইটি সংগঠন।

ভবিষ্যতেও তাদের এই প্রচেষ্টা অব্যহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, বিভিন্ন সময়ে দুর্দশাগ্রস্ত মানুষের পাশে থেকে সহায়তা করে যাচ্ছে “অসহায় নাগরিক সোসাইটি” সংগঠন। হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা, শীতের সময় শীতবস্ত্র বিতরণসহ, বিভিন্ন রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করতে অর্থ সহায়তা, যুব সমাজ এর জন্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে দুস্থঃ ও অসহায় মানুষের সেবায় নিয়োজিত এই সংগঠনটির স্বেচ্ছাসেবক ও সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *