May 16, 2021

University Live 24

The Mirror of University Life

মাদারীপুরের মিয়ার হাটে “বন্ধনে’ ১৪” এর ইফতার সামগ্রী বিতরণ

1 min read

“মানুষের সাথে মানবতার পাশে” এই স্লোগানকে ধারণ করে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার মিয়ারহাটে একদল তরুণের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

১ মে (শনিবার) সকালে “বন্ধনে’ ১৪” নামের ব্যানারে গরীব, অসহায়, দুঃস্থ প্রায় ৮০ টি পরিবারের কাছে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়। ইফতার সামগ্রীগুলোর মধ্যে ছিল চিড়া-১.৫ কেজি, চিনি-১কেজি, ছোলা-১কেজি, ডাল-০.৫কেজি, খেজুর-০.৫ কেজি, সেমাই-১প্যাকেট, সাবান-১টা, ট্যাং-৫ প্যাকেট, সালাইন-৫টা।

করোনায় এমন মহৎ আয়োজনের আহ্বায়ক ছিলেন এম.এম. শফিকুল ইসলাম। এছাড়া অগ্রণী ভূমিকায় ছিলেন মোহাম্মদ আশিকুর রহমান,সাকির হাসান এবং সার্বিক সহযোগিতায় ছিলেন ইকবাল হাসান, রাব্বি হাসান,জাহিদ হাসান,মিলন,সায়েম,তানভীর,রুমান,ইরান,সোহেল,সীমা,কানন,আশিকসহ আরো অনেকেই।

ইফতার সামগ্রী বিতরণ সম্পর্কে এই আয়োজনের আহ্বায়ক এম এম শফিকুল ইসলাম বলেন, “গরীব, অসহায় মানুষদের জন্য সামান্য কিছু করতে পেরে অনেক ভালো লাগছে। যে কোনো ক্রান্তিকালে আমরা সবাই যদি নিজেদের জায়গা থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেই তাহলে ক্রান্তিলগন কাটিয়ে ওঠা সম্ভব। এই আয়োজনে যারা অর্থ দিয়ে, মেধা দিয়ে, শ্রম দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *