April 15, 2021

University Live 24

The Mirror of University Life

ডাঈস বাংলাদেশ আয়োজনে নারী উদ্যোক্তাদের চ্যালেঞ্জ বিষয়ক লাইভ অনুষ্ঠিত

1 min read

যুব স্বেচ্ছাসেবী সংস্থা ডাঈসের আয়োজনে বাংলাদেশের নারী উদ্যোক্তাদের চ্যালেঞ্জ ও সুযোগ সমূহ বিষয়ক লাইভ ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

লাইভ প্রোগ্রামটি আজ সোমবার (৮ই মার্চ ২০২১) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শুরু হয়। লাইভ অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন স্বেচ্ছাসেবী সুমাইয়া জামান মিম। অতিথি হিসেবে ছিলেন নাসরিন আক্তার মিলা, প্রধান নির্বাহী কর্মকর্তা, দি ম্যাগনেটস। প্রায় একঘন্টাব্যাপী সময়ে অনুষ্ঠিত এ লাইভটি ডাঈসের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ও ইন্সটাগ্রামে সম্প্রচারিত হয়েছে।

বাংলাদেশের নারী উদ্যোক্তাদের চ্যালেঞ্জ ও সুযোগ সমূহ বিষয়ক ওয়েবিনারে বিভিন্ন সুযোগ-সম্ভাবনা ও সীমাবদ্ধতা ফুটিয়ে তোলা হয়, এছাড়াও অতিথি দর্শকদেরকে মতামতের প্রেক্ষিতে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
অন্যদিকে নতুন উদ্যোক্তাদের উদ্দেশ্য করে বলেন, “একটি ফ্যাক্টরি একবার ঘুরে পর্যবেক্ষণ করা দুই বছরের বই পড়ার অভিজ্ঞতার সমান কাজে লাগে।” অতিথি নাসরিন আক্তার মিলা নিজেকে একজন কাজপ্রিয় মানুষ হিসেবে উল্লেখ করেন যা তার সফলতার জন্য একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

লাইভ প্রোগ্রাম অনুষ্ঠানটির গ্রন্থনা ও পরিকল্পনায় ছিলেন ডাঈসের সহ-প্রতিষ্ঠাতা ও সমন্বয়কারী ইয়াসিন হোসেন রাকিব, বার্তাপ্রধান আদনান মেহমুদ সাম্রাট, প্রকাশনা প্রধান শাহরিয়ার আলম এবং সেচ্ছাসেবী সমন্বয়কারী মোঃ সাখাওয়াত হোসেন।

অতিথি নতুন উদ্যোক্তাদের চ্যালেঞ্জ মোকাবিলা করার অনুপ্রেরণা এবং অনুষ্ঠানের আয়োজকদের শুভকামনা ও শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানে ইতি টানেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *