April 15, 2021

University Live 24

The Mirror of University Life

অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

পূজা দিতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীর মৃত্যু হয়েছে। ত্রয়ী দাস নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

ত্রয়ীর মৃত্যুর খবর নিশ্চিত করেন বিএমবি বিভাগের চেয়ারম্যান লুৎফুল কবির জানান, ত্রয়ী সোমবার সকাল ১১টায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

জানা গেছে, ত্রয়ীর মৃতদেহ সৎকারের জন্য কুমিল্লায় শশুর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে এবং সেখানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে। ব্যক্তিগত জীবনে ত্রয়ীর একটি এক বছরের পুত্র সন্তান রয়েছে এবং তার স্বামী ইস্টার্ন ব্যাংকের কর্মরত রয়েছেন।

লুৎফুল কবির বলেন, গত ৬ মার্চ সন্ধ্যায় পূজা দিতে গিয়ে মোমের আগুন থেকে ত্রয়ীর শাড়িতে আগুন লাগে। পরবর্তীতে সারা শরীরে আগুন ছড়িয়ে পড়ে। এ আগুনে তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়। অগ্নিদগ্ধ অবস্থায় ত্রয়ীকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেওয়া হয় এবং অবস্থা আশঙ্কাজনক হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই ত্রয়ী মৃত্যুবরণ করেন।

এদিকে তার মৃত্যুতে ক্যাম্পাস অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার হৃদয়বিদারক অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কিউ. এম মাহবুব। উপাচার্য ত্রয়ীর আত্মার শান্তি কামনা করেছেন এবং তার শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *