April 15, 2021

University Live 24

The Mirror of University Life

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জিনিয়া, সাধারণ সম্পাদক পরান

1 min read

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ১১ টি পদের সবকটিতে নিম্নলিখিত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফাতেমা-তুজ-জিনিয়া (ডেইলি সান) ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাইনউদ্দিন পরান (দৈনিক আমাদের নতুন সময় )।

সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সুকান্ত কুমার সরকার (জাগো নিউজ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান আহাদ (পূর্বপশ্চিম বিডি), সাংগঠনিক সম্পাদক পদে সুমাইয়া রশিদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুল ওহাব (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশরাফুল ইসলাম (দৈনিক আমাদের সময়) এবং অর্থ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন (দৈনিক শেয়ার বিজ) ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে শাফিউল কায়েস (দৈনিক দেশ রুপান্তর), খাদিজা জাহান তান্নি (দৈনিক মানবকন্ঠ), সাগর দে (বিজনেস বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জনসংযোগ কর্মকর্তা ও বশেমুরবিপ্রবিসাসের উপদেষ্টা মোঃ মাহবুবুল আলম। নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন মোঃ রেজোয়ান হোসেন, মোঃ নজরুল ইসলাম, শামস জেবিন ও জাহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *