April 15, 2021

University Live 24

The Mirror of University Life

বশেমুরবিপ্রবির ২ কর্মচারী ইয়াবাসহ আটক

1 min read

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২ জন কর্মচারীকে ৬৩ পিস ইয়াবাসহ বিশ্ববিদ্যালয়ের সামনে চৌধুরী মার্কেটের কম্পিউটার সলিউশন দোকানের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান। তিনি বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তাদের কাছে প্রায় ৬০০ পিস মতো ইয়াবা আছে কিন্তু আটকের আগে ৭ পিস ইয়াবা সেবন করেন এবং আটকের সময় তাদের কাছে ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে আসামী মোঃ ইয়াসিন শিকদার (৩০), পিতা-মোঃ সাহেব আলী শিকদার ও আকাশ শিকদার(২৮), পিতা- শাহাদাৎ শিকদার নামীয় দুইজন আসামীকে ৬৩ পিস ইয়াবাসহ আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীদ্বয় বিশ্ববিদ্যালয়ের কর্মচারী।

তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন যাবত বিশ্ববিদ্যালয় এলাকার আশপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল। বর্তমানে আসামীদের বিরুদ্ধে সদর থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

জানা যায় , আজ (১০ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর নাজমুল হাসান খানসহ অন্যান্য সদস্যগণ এ অভিযানে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *