August 9, 2022

University Live 24

The Mirror of University Life

রাজধানী ঢাকার হাতিরঝিল থেকে ৫৫ কিশোর আটক

1 min read

গত ২৬ জানুয়া‌রি ২০২১ খ্রিঃ পু‌লিশ হেড‌কোয়ার্টা‌র্সের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং কর্তৃক প‌রিচা‌লিত বাংলা‌দেশ পু‌লি‌শের অ‌ফি‌সিয়াল ফেইসবুক পেই‌জে সম্মা‌নিত এক নাগ‌রি‌ক জানান অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এই অ‌ভি‌যো‌গের সূত্র ধ‌রে রাজধানীর বি‌নোদন এলাকা হা‌তির‌ঝিল থে‌কে বেড়া‌তে আসা মানুষ‌কে নানাভা‌বে উত্য‌ক্তের দা‌য়ে ১৬ জন কি‌শোর‌কে আটক ক‌রে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।

উক্ত চলমান কার্যক্রমের অংশ হিসেবে ২৭ জানুয়ারী ২০২১ খ্রি. তারিখ ইউ‌নিফর্মড পুলিশ ও সাদা পোশাকধারী পুলিশ হাতিরঝিল লেক ও লেক সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে বিকেল ০৪.০০ ঘটিকা থেকে রাত ০৮.৩০ ঘটিকা পর্যন্ত বিভিন্ন অপরাধে জড়িত ৫৫ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে যথাক্রমে ৮ পিস, ১২ পিস ও ২৫ পিস ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হৈ চৈ করার কারনে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যানস অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। অবশিষ্ট ৩৬ জনকে শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published.