September 26, 2022

University Live 24

The Mirror of University Life

বশেমুরবিপ্রবির প্রথম শিক্ষার্থী থেকে কর্মকর্তা নিয়োগ পেলেন শাকিল

1 min read

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী হিসেবে  কর্মকর্তা পদে  নিয়োগ পেয়েছেন। মোঃ আব্দুল কাদের শাকিল গত ১০ সেপ্টেম্বর ৩১ তম রিজেন্ট বোর্ডে ৩১ তম সভায় তিনি বৈজ্ঞানিক কর্মকর্তা পদে সুপারিশ প্রাপ্ত হন। শাকিল বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন।

গত ১১ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিয়োগ আদেশ প্রদান করা হয়।

রেজিস্ট্রার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২২/১১/২০২১ খ্রি. তারিখের স্মারক নং- বশেমুরবিপ্রবি/র/জ.প্র/২০২১/২৬-২৯/১৩৪২ নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে আপনার আবেদনের প্রেক্ষিতে গত ০৬/০৯/২০২২ তারিখে অনুষ্ঠিত নিয়োগ বাছাই বোর্ডের সুপারিশ ও ১০/০৯/২০২২ তারিখে অনুষ্ঠিত রিজেন্ট বোর্ডের ৩১তম সভার ৩১(০৩) নং সিদ্ধান্ত মোতাবেক জনাব মোঃ আব্দুল কাদের শাকিল, পিতা- মোঃ নাসির শেখ, মাতা- সেতারা পারভীন, গ্রাম- ঘোষেরচর, ডাকঘর+ উপজেলা+ জেলা- গোপালগঞ্জ-কে অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরে (৯ম গ্রেড) ২২,০০০-৫৩,০৬০/- টাকা বেতন স্কেলে শুন্য স্থায়ী পদের বিপরীতে “বৈজ্ঞানিক কর্মকর্তা” পদে ৬ টি শর্ত সাপেক্ষ এই  নিয়োগ প্রদান করা হয়।

এ বিষয়ে বৈজ্ঞানিক কর্মকর্তা হিসেবে সদ্য  নিয়োগপ্রাপ্ত শাকিল বলেন, প্রথমেই ধন্যবাদ প্রশাসন কর্তৃপক্ষকে যারা আমার যোগ্যতা বেসিসে এই পদে নিয়োগ দিয়েছেন। সকলের কাছে দোয়া চাই যেন আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি এবং আমার আশা থাকবে ভবিষ্যতে কর্মকর্তা বা শিক্ষক নিয়োগের ক্ষেত্রে শিক্ষার্থীদের যোগ্যতা অনুযায়ী যেন নিয়োগ দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.